মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd মে ২০১৯

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেবা সপ্তাহ শুরু


প্রকাশন তারিখ : 2019-05-02

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেবা সপ্তাহ শুরু

 

ঢাকা ২ মে ২০১৯ “ বিমানের অতিথি হোন উন্নত সেবা নিন”এই স্লোগান ধারণ করে ০২-০৮ মে ২০১৯  বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেবা সপ্তাহ পালন শুরু হয়েছে। সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে বিমানে সম্মানীত যাত্রী সাধারণের জন্য নানা কর্মসূচী নেয়া হয়েছে। এ উপলক্ষ্যে বিমানের ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ও ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে টিকেটের উপর ১৫% ছাড় ঘোষণা করেছে (প্রদেয় কর ছাড়া)। এছাড়া হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আগত বিমানসহ সকল বৈদেশিক এয়ারলাইন্স-এর যাত্রীগণের ব্যাগেজ ডেলিভারী ২০-৬০ মিনিটের মধ্যে সম্পন্ন করা হবে। বিমানের ফ্লাইটসমূহের খাদ্য পরিবেশনা ও অ্যাপ্যায়নে বৈচিত্র থাকবে। বিমানের সকল সেলস কাউন্টারে আগত যাত্রীদের উন্নত সেবা প্রদান করা হবে এবং হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ঢাকায় লষ্ট এন্ড ফাউন্ড শাখায় যাত্রীদের প্রয়োজন মাফিক বিশেষ সেবা দেওয়া হবে।

 

অদ্য ০২ মে ২০১৯ (বৃহস্পতিবার) বিমান প্রধান কার্যালয়, বলাকায় পরিচালক প্রশাসন বিমান, জিয়াউদ্দীন আহমেদ কেক কেটে সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করেন। এ উপলক্ষে জনাব জিয়াউদ্দীন আহমেদ বলেন ‘‘ বিমানের যাত্রী প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। যাত্রীদের উন্নত সেবা প্রদানের মাধ্যমে তাঁদের আস্থা অর্জনে তিনি বিমান কর্মীদের অধিকতর যত্নবান হওয়ার জন্য আহবান জানান। একই সাথে বিমানের উন্নত সেবা প্রদান নিশ্চিতকরনে বিমানের সকল ষ্টেকহোল্ডারগণের সহায়তা কামনা করেন।

 

প্রসংগত উল্লেখ্য, বিমান বহরে এখন রয়েছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত বোয়িং ৭৮৭ ড্রিমলাইনারসহ নিজস্ব ক্রয়কৃত ০৮টি উড়োজাহাজ এবং লীজের মাধ্যমে সংগৃহীত ০৫টি  উড়োজাহাজ। আগামী সেপ্টম্বর মাসের  মধ্যে বিমান বহরে যুক্ত হবে আরোও ৪টি উড়োজাহাজ (২টি বোয়িং ৭৩৭ ও ২টি বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার)।

 

আগামী ১৩ মে ২০১৯ হতে শুরু হচ্ছে নতুন গন্তব্য ঢাকা-দিল্লী-ঢাকা সরাসরি ফ্লাইট। এছাড়াও চলতি বছরে বিমান গণচীনের গুয়াংঝু এবং সৌদী আরবের মদিনায় সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করবে। 


Share with :

Facebook Facebook